দীর্ঘশ্বাস নিয়ে উক্তি-দীর্ঘশ্বাস নিয়ে ক্যাপশন ও স্ট্যাটাস

 আপনারা যারা দীর্ঘশ্বাস নিয়ে উক্তি খুঁজছেন? তারা একদম ঠিক জায়গায় এসেছে। দীর্ঘশ্বাস নিয়ে উক্তি ও দীর্ঘশ্বাস নিয়ে ক্যাপশন, সমূহ নিচে তুলে ধরা হবে। তাই আপনি যদি সুন্দর সুন্দর এবং আকর্ষণীয়, দীর্ঘশ্বাস নিয়ে উক্তি, ও দীর্ঘশ্বাস নিয়ে ক্যাপশন দেখতে চান,
তাহলে নিম্ন বর্ণিত দীর্ঘশ্বাস নিয়ে উক্তি, ও দীর্ঘশ্বাস নিয়ে ক্যাপশন দেখে নিতে পারেন। চাইলে আপনি নিম্ন বর্ণিত, দীর্ঘশ্বাস নিয়ে উক্তি, ও দীর্ঘশ্বাস নিয়ে ক্যাপশন সংগ্রহ করে রাখতে পারে, এবং যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে পারেন? তো চলুন করা যাক দীর্ঘশ্বাস নিয়ে উক্তি সমূহ !
সূচিপত্রঃদীর্ঘশ্বাস নিয়ে উক্তি-দীর্ঘশ্বাস নিয়ে ক্যাপশন ও স্ট্যাটাস
দীর্ঘশ্বাস নিয়ে উক্তি
আপনারা যারা দীর্ঘশ্বাস নিয়ে উক্তি খুঁজছেন? তারা একদম ঠিক জায়গায় এসেছে। নিচে আকর্ষণীয়, দীর্ঘশ্বাস নিয়ে উক্তি, ও দীর্ঘশ্বাস নিয়ে ক্যাপশন, সমূহ উল্লেখ করা হবে। তাই চিন্তা কর্ষন দীর্ঘশ্বাস নিয়ে উক্তি, ও দীর্ঘশ্বাস নিয়ে ক্যাপশন, সমূহ দেখতে নীচে উল্লিখিত, দীর্ঘশ্বাস নিয়ে উক্তি, ও দীর্ঘশ্বাস নিয়ে ক্যাপশন প্রতি নজর রাখুন !! নিচে যে সকল দীর্ঘশ্বাস নিয়ে উক্তি লেখা হবে, আশা করি আপনাদের ভাল লাগবে। চাইলে আপনি দীর্ঘশ্বাস নিয়ে উক্তি, সংগ্রহ করে রাখতে পারে? এবং যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে পারেন। তো চলুন পড়া যাক দীর্ঘশ্বাস নিয়ে উক্তি সমূহ !

* দীর্ঘশ্বাস একটি নিরব কান্না। যার কোন অশ্রু নেই, আছে শুধু আক্ষেপ আর না পাওয়ার কষ্ট ?

* আপনি যখন সফল হবেন, তখন দেখবেন আপনার চারপাশে অসংখ্য বন্ধু আছে। আর যখন আপনি ব্যর্থ হবেন হতাশায় ডুবে যাবেন, তখন নিরাশয় দীর্ঘশ্বাস গুলো আপনাকে একাই ফেলতে হবে ?

* একটি দীর্ঘশ্বাসের পেছনে, যে কতগুলো ব্যর্থত প্রচেষ্টা লুকিয়ে থাকে তাকে ওই চেষ্টাকারী জানে ?

* নদীর এপার কহে ছাড়িয়ে নিঃশ্বাস ওপারেতে সর্ব সুখ আমার বিশ্বাস ? নদীর ওপারে বসির দীর্ঘশ্বাস ছাড়ে যাহা কিছু সুখ করলেও পারে।

* কিছু দীর্ঘশ্বাস জমা হয়ে থাকে বুকে, কিছু অশ্রু থেমে থাকে চোখের নিকটে, ঝরাবে না শিশির ?

* বিফল হলে হতাশায় দীর্ঘশ্বাস ফেলে বসে থাকার চেয়ে। আর একবার চেষ্টা করা ঢের ভালো ?

* একটি দীর্ঘ শ্বাস সব সময় যে শুধু ব্যর্থতার গল্প শোনায় তা কিন্তু নয়। বরং কোন দীর্ঘশ্বাস অনেক সময় একটি সফলতার গল্পের গোড়া হয়ে থাকে।

* কখনো এমন কাজ করবেন না, যাতে করে আপনার কারণে কাউকে দীর্ঘশ্বাস ফেলতে হয়। মনে রাখবেন আপনার জীবন নষ্ট করার জন্য অতটুকু অভিশাপ যথেষ্ট।

* অপরের সুখ ও সম্পত্তির সাথে নিজেকে তুলনা করে, যে ব্যক্তি দীর্ঘশ্বাস ফেলে ঈশ্বর অবশ্যই তার সুখ সম্পত্তি আরো হ্রাস করিয়ে দেয়।

* যখন কোন কিছুকে নিজের করে পাওয়ার সম্ভব নয়, তখন একটি গোপন দীর্ঘশ্বাস ফেলুন এবং ভুলে যান।

* তোমার জন্য কিছু দুঃখ ছিল, কিছু দীর্ঘশ্বাস ছিল, কিছু পুরনো গল্প ছিল, কিন্তু তুমি ছিলে না ?

* সব সময় আপনার ভেতরে দুঃখ-কষ্ট দীর্ঘশ্বাসগুলোকে, লুকাতে চেষ্টা করবেন না। বরং সেগুলোকে বের হয়ে আসার জন্য একটু মুক্তি পথ তৈরি করবেন। এগুলো বের হলে আপনার মন এবং শরীর অনেকটা হালকা হয়ে যাবে ?

* আপনার দীর্ঘশ্বাস গুলোকে জমাতে শুরু করুন, দেখবেন আস্তে আস্তে সেগুলো একসময় আপনার জেদে পরিণত হবে। আর যখন জেদ তৈরি হবে তখন দেখবেন আপনার আর কারোর দয়ার প্রয়োজন হবে না।

* কিছু দীর্ঘশ্বাস জমা হয়ে থাকে বুকে, কিছু অশ্রু হয়তো থেমে থাকে চোখের নিকটে, ঝরাবে না কোন শিশির বিন্দু।

* নিজের লক্ষ্যে পৌঁছাতে হলে হয়তো আপনাকে অনেক ব্যর্থতার সম্মুখীন হতে হবে, রাখার চেষ্টা করুন।

* একজন মানুষের বুকে কত ব্যর্থ দীর্ঘ শ্বাস থাকে, এটা কেবল সেই মানুষটাই জানে।

আপনারা যারা দীর্ঘশ্বাস নিয়ে উক্তি খুঁজছেন ? তারা উপরে পড়তে পারেন কারণ আমরা উপরে, দীর্ঘশ্বাস নিয়ে উক্তি লিখে রেখেছে, আর আপনারা যারা, দীর্ঘশ্বাস নিয়ে ক্যাপশন, দীর্ঘশ্বাস নিয়ে স্ট্যাটাস, ও দীর্ঘশ্বাস নিয়ে কবিতা পড়তে চাচ্ছেন, তারা পুরো আর্টিকেলটি ভালোভাবে পড়তে থাকুন। তো চলুন পড়া জাক দীর্ঘশ্বাস নিয়ে ক্যাপশন সমূহ !!


এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৪